Insane

BDForhad
Hi,welcome to my site.For any help or suggestion visit and Like our Facebook Page

Blog

Java User রা নিয়ে নিন Opera Mini 4.21 Mod এর download problem এর চারটি কার্যকর সমাধান।

আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই?আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন।আজকে আরেকটা নতুন বিষয়ে নতুন একটা পোষ্ট নিয়ে হাজির হয়েছি।যদি আপনি একজন java mobile user আর আপনার যদি opera mini 4.21 mod ব্যবহার করে কিছু download করতে অসুবিধা হয় তাহলে এই পোষ্ট আপনার জন্য।আজকে আপনাদের কে বলব opera mini 4.21 mod এর download problem এর কিছু পরীক্ষিত সমাধান।

তো চলুন ঝটপট জেনে নেওয়া যাক ট্রিক গুলো।
যদি আপনার কাছে opera mini 4.21 mod অ্যাপ না থাকে তাহলে নিচে দেওয়া লিংকগুলো থেকে download করে নিন।
Opera Mini 4.21 Mod
Opera Mini 4.21 Mod Beta 10
Opera Mini 4.21 Mod Beta 24

এখানে একটা কথা বলে রাখা ভালো আমরা এখন যে ট্রিক গুলো জানব তার প্রতিটি download page এ ব্যবহার করতে হয়।
Q:এই download page কি?
A:open বা save লেখাতে click করার পর কিছু option আসে।সেখান থেকে download লেখাতে ক্লিক করলে যে page আসে যেখানে আমার download করা file কোন ফোল্ডারে save করব তা সহ আরো কিছু সেট করতে পারি সেই পেজটাই হলো download page.


পদ্ধতি ১:
এই পদ্ধতিটা phoneky থেকে কিছু download করতে গেলে সবচেয়ে বেশি কার্যকর।এর জন্য download page এ সবার প্রথমে যে URL বক্স থাকে সেখানে লিংকে যদি https:// তাহলে এর s কেটে দিয়ে http:// এরকম করে দিন।



এরপর ডাউনলোড করুন।যদি লিংকে https:// থাকে কেবল মাত্র তাহলেই এই পদ্ধতি অনেক ক্ষেত্রে কাজ করে।

পদ্ধতি ২:
লিংকে যদি http:// থাকে কিন্তু ডাউনলোড হচ্ছে না।তাহলে এই পদ্ধতিটা কে ব্যবহার করে দেখতে পারেন।এর জন্য URL বক্সের নিচে From List of Servers লেখাতে ক্লিক করেন।এরপর কিছু server এর নাম পাবেন ।সেখান থেকে server4.operamini.com:80 সিলেক্ট করুন।



তারপর ডাউনলোড করুন।facebook বা কোনো site থেকে picture ডাউনলোড করার ক্ষেত্রে এটা অনেক বেশি কার্যকর।

পদ্ধতি ৩:
মূলত 10convert থেকে youtube ভিডিও download করার জন্য এই ট্রিকটা আমি ব্যবহার করি।download page এ From List of Servers লেখার নিচে URL Encode Type নামে একটা Setting আছে।সেখানে আগে থেকেই Full নামের Option টা select করা থাকে।আপনি মাঝখানের টা অর্থাৎ For Servers, opera-mini.net এই option টা select করে download করবেন।

প্রথম বার কাজ না ও করতে পারে।তাই কাজ না হলে আরও কয়েকবার চেষ্টা করুন।যদি তাও না হয় তাহলে opera mini থেকে exit করে আবার open করে একইভাবে চেষ্টা করেন।কাজ করবে।

পদ্ধতি ৪:
এই পদ্ধতিটা এখন আর খুব একটা কাজ করে না।আগে এই পদ্ধতি ব্যবহার করলে 90% ক্ষেত্রে কাজ হতো।তবে এটা এখন অনেকটা অকার্যকর।তবে উপরের কোনো পদ্ধতিই যদি কাজ না করে তাহলে এইটা try করে দেখতে পারেন।From List Of Servers এর উপরে দেখুন From Referer লেখা আছে ঐটা ক্লিক করার পর যদি URL বক্সে যদি কোনো লিংক আসে তাহলে download করলে কাজ করবে।যদি ঐ লিংকের প্রথম https:// থাকলে s কেটে দিতে হবে।আর লিংক না এসে যদি operette:/download লেখা আসে তাহলে download হবে না।




তো বন্ধুরা আজ এই পর্যন্তই।আশা করি পোষ্টটা আপনাদের কাজে লাগবে।এরকম আরো অনেক নতুন নতুন পোষ্ট পেতে আপনার বন্ধু বা অন্য java user দের মাঝে শেয়ার করুন।কারণ তাতে নতুন পোষ্ট করতে উৎসাহ পাওয়া যায়।
আমার সাথে যোগাযোগ করতে আমার Facebook Page এ Like ও Message করুন।এছাড়াও site এর Footer এর Contact Us সিষ্টেম ব্যবহার করে আমার সাথে যোগাযোগ করতে পারবেন।
আর java games,java apps,wallpapers,gif animations পেতে নিয়মিত visit করুন http://bdforhad.mobie.in এবং http://one4all.wapo.mobi এই দুটি website এ।
ধন্যবাদ
back to post list
This post has no comments - be the first one!

UNDER MAINTENANCE


Designed By: Md Forhad Hossain